• (Android) bhop pro মোড অনেক স্ট্যামিনা

    ------------------------------------------
    ▶▶▶▶ bhop pro ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ bhop pro IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ মোড অনেক স্ট্যামিনা ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ bhop pro 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    You can jump and bunny hop in fps mode with bhop pro. You can prove that you are really a bhop master with the scores and durations you will

    মোবাইল পাকোর অনুশীলনের জন্য ভাল খেলা।

    Oddbods Turbo Run Arcade lkah

    bhop pro (МОД). Уникальный симулятор для оттачивания техники прыжков в CS 1.6 Bunny Hop.

    আমি এটা পছন্দ করি, আক্ষরিক অর্থেই। কিন্তু আমি শপথ করে বলছি এই গেমটি আমাকে অনেক রাগান্বিত করে। প্রথমত, আমার ইন্টারনেট এত দ্রুত হলেও এটি এত পিছিয়ে! এবং দ্বিতীয়ত, কিছু স্পীড রান বা তাদের প্রায় সবই 10% লোকের কাছে পরাজিত হতে পারে। তাদের মধ্যে কিছু এমনকি ঝাঁপিয়ে পড়তে পারে না এবং আমি কি বলতে চাই যে তারা খুব দূরে!

    আমাকে ভুল বুঝবেন না এই গেমটি দেখতে সরল কিন্তু মজার...যারা কঠিন চ্যালেঞ্জ পছন্দ করেন তাদের জন্য। আমি মনে করি একটি অটো জাম্প আছে এবং এটি সাধারণত আমাকে হত্যা করে যদিও সেটিংসে অটো জাম্পের মতো কোনও জিনিস নেই। রুম ডিজাইন পরিপ্রেক্ষিতে প্রচুর সামগ্রী। শুধু একটু কষ্ট স্পাইক কম করে হয়তো?

    ভাল খেলা, কিন্তু নিয়ন্ত্রণ ভয়ানক. সত্যিই খারাপ. আমি সব নিয়ন্ত্রণ চেষ্টা করেছি কিন্তু তাদের সব খারাপ.

    ОС: Android 4.0.3. Версия: 1.4.1. Размер: 42 Мб. Загрузить. Описание. Bhop pro – отличный симулятор, в котором пользователям предлагается только прыгать.

    খেলতে সুপার মসৃণ। জাহান্নাম হিসাবে আসক্তি

    খুব পিছিয়ে খুব বেশি যোগ করে আমি এমনকি খেলতে পারি না খুব ফ্রিকিন ল্যাগি ঠিক করুন

    মজার খেলা কিন্তু আমি যেটা পছন্দ করি না তা হল আপনি যখন গতি পেতে জাম্ব ধরে রাখেন A. এটি মাত্র অর্ধেক সময় কাজ করে B. যখন আপনি এটিকে চেপে রাখেন তখন এটি একটি অটো জাম্পও হয়

    bhop pro - Приложения в Google Play

    এই গেমটি খুব ভাল তবে প্রতিবেদনের বিকল্পটি যুক্ত করুন কারণ গেমটিতে অনেক হ্যাকার রয়েছে আমি বিশ্ব রেকর্ডে পৌঁছানোর জন্য খুব বেশি চেষ্টা করি কিন্তু আমি হ্যাকারদের দেখেছি 6 বার তারা উড়ছে এবং তারা বিশ্ব র্যাঙ্কিংয়েও নাম রয়েছে, আইস ওয়ার্ল্ড পার্কুরে আমি আগে দেখেছি উড়ন্ত এবং তাদের বিশ্ব র‌্যাঙ্কে নাম আছে প্লিজ... হ্যাকারদের ব্যান করুন

    এই গেমটি এতটাই খারাপ যে এটি আপনাকে হত্যা করতে বাধ্য করার মতো। আপনি সেই বোকা বিজ্ঞাপনগুলি দেখার জন্য

    আমি মাল্টিপ্লেয়ার মোডে বাড়াবাড়ি করতে পারি না

    এই গেমটি অল্পের জন্য মজার ছিল কিন্তু বিজ্ঞাপনগুলি অত্যন্ত বিরক্তিকর ছিল এবং গেমটিতে ভয়ানক গ্রাফিক্স ছিল এবং খুব পিছিয়ে ছিল

    অ্যাপটি দুর্দান্ত তবে এটি অনেক সহজ, এটি জেতার জন্য আরও কঠিন হতে হবে, নতুনরা প্রথম দিনেই শীর্ষে পৌঁছাতে পারে

    গেম , ব্যাজ. বিকাশকারী: কুউ হুব ওয় ... bhop pro mod apk (Mod Money) v2.0. হোম ডিজাইন Makeover Mod apk (অনেক

    BHOP Pro is a mobile BHOP style mobile jump game. You can get new rankings by doing parkour quests. If you really can do it, you will be a "BHOP pro". বনি

    আপনি কি সাধন করার চেষ্টা করছেন? কন্ট্রোলগুলি এত খারাপ, কিছুই বোঝা যায় না এবং আপনি যখন দৌড়ান তখনও আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না। এটি স্বয়ংক্রিয়ভাবে চলে। ভয়ানক. ছয় বছর বয়সী একজন আরও ভালো খেলা তৈরি করতে পারে। আমার কাছে এটি মাত্র 1 মিনিটের জন্য ছিল এবং আমি এটি ইতিমধ্যেই ঘৃণা করেছি। আজকে আমি সবচেয়ে বাজে খেলা খেলেছি।

    সামগ্রিকভাবে গেমটি ভাল তবে একটি জিনিস যা আমি আরও ভাল করতে চাই তা হল সেখানে নিয়ন্ত্রণগুলি খুব অদ্ভুত সেগুলির সমস্ত রূপ কিন্তু অন্য যে এটি বেশ ভাল

    মাঝে মাঝে খুব স্বস্তিদায়ক কিন্তু আমি সত্যিই সুপারিশ করছি যে আপনি এটিকে কম ভাসমান করুন কারণ 2টি ধাপে মানচিত্রটি এড়িয়ে যেতে সক্ষম হওয়াটা অস্বাভাবিক বলে মনে হয় তাই আপনার গতির ভারসাম্য বজায় রাখা উচিত এবং আপনি কতটা উঁচুতে লাফিয়েছেন তার সাথে আরও বেশি শব্দ যোগ করা উচিত। এছাড়াও কাস্টম ছুরি অ্যানিমেশনের মতো যোগ করা উচিত হয় একটি সিস্টেম যেখানে আপনি এটি কিনছেন বা এটি কাস্টমাইজ করুন যে কোনও উপায়ে এটি এখনও দুর্দান্ত হবে এটির সাথে আপনাকে এমন একটি সিস্টেমও যুক্ত করা উচিত যেখানে আপনি আপনার অ্যানিমেশনকে সর্বজনীন করতে সক্ষম হবেন এবং একটি ভয়েস চ্যাটও যোগ করতে পারবেন

    এই গেমটি খুব খারাপ কারণ যখনই আপনি মারা যান তখন এটি ADDS আসে কিছু সময়ের মধ্যে এটি ফিক্সক্সক্সের মতো পিছিয়ে যায় এই ব্রুহহহহহ

    আমি মানচিত্রে মজা করছিলাম: রাশ, এবং আমি রেকর্ড পেয়েছি, এটি ছিল 25 সেকেন্ড, কিন্তু আমার দৌড় দেখা যায়নি। আমি জানি না গেম ডেভরা 25 সেকেন্ড অসম্ভব বলে মনে করেছিল, তাই তারা এটি বা অন্য কিছু নিষিদ্ধ করেছে, কিন্তু দয়া করে, আমি শুধু লিডার বোর্ডে আমার দৌড় চাই, অন্যথায় এটি 5 তারা

    скачать bhop pro бесплатно - AndroidList

    চমৎকার খেলা আপনি যদি পার্কুর বা স্পিডরান খেলতে চান তবে এটি চমৎকার কিন্তু সমস্যা হল এটি অনেক বিজ্ঞাপন

    ভাল খেলা কিন্তু কিছু কারণে অনলাইনে 0 গ্যানার আছে...

    অন্য কোন মানচিত্র নেই আমি সমস্ত মানচিত্র খেলেছি এবং বিরক্তিকর হয়েছি এবং মুছে ফেলেছি

    আমি এটি ডাউনলোড করার চেষ্টা করেছি এবং এটি আপনার গেমটি ডাউনলোড করবে না

    আপনি মাটিতে পড়ে না গেলেও বা ডেথম্যাচে কোনো বাধা স্পর্শ না করলেও আপনি মারা যাবেন

    Программа доступна на других языках. bhop pro herunterladen [DE]; Descargar bhop pro [ES]; Pobierz bhop pro [PL]; Baixar bhop pro [PT]

    খুব শান্ত এবং সহজ. নিয়ন্ত্রণগুলি খারাপ তবে তা ছাড়া আমি মনে করি এটি ঠিক আছে। Btw অনুগ্রহ করে নিয়ন্ত্রণগুলি ঠিক করুন

    কখনও কখনও আমি আপনাকে লাফ দিতে দেই না এবং এর গ্রাফিক্স তেমন দুর্দান্ত নয় তাই এটি ঠিক করুন এবং আমি আবার ডাউনলোড করব

    মানুষ মারতে পারলে ভালো হবে

    bhop pro シミュレーション edgv

    খেলা সন্ত্রস্ত ছিল, কিন্তু ত্রুটিগুলি যদি একটি গুচ্ছ ছিল; প্রথমত, খেলার পর প্রতিবার অনুপ্রবেশকারী বিজ্ঞাপনগুলি, আপনার সেগুলি খেলার পরিবর্তে মূল মেনুতে থাকা উচিত ছিল; দ্বিতীয়ত, বোতামের বিন্যাসটি কাস্টমাইজ করা উচিত, বিভিন্ন স্থানে সরানো এবং বোতামের আকার সামঞ্জস্য করা উচিত; তৃতীয়ত, বুস্ট মেকানিজম (সোয়াইপিং জাম্প বোতাম) কঠিন যে পিওভিও চলে, এবং এর পরিবর্তে একাধিক ট্যাপ দ্বারা প্রতিস্থাপিত হওয়া উচিত; অবশেষে, আবার চেষ্টা করার একটি স্বয়ংক্রিয় বিকল্প থাকা উচিত

    Download bhop pro on PC | GameLoop Official

    অনেক বিজ্ঞাপন এবং এছাড়াও আমি যখন জিততে যাচ্ছি তখন এটা আমাকে বলে যে আমি যদি obby-এ ফিরে যেতে চাই যার মানে আমি যদি মূল মেনুতে ফিরে যেতে চাই বা আবার খেলতে চাই তাহলে আপনার খেলা ঠিক করুন


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :